Bangla Choti-bd golpo-hot story

bangla choti, bd choti golpo, hot choti story

চুদে চুদে ম্যাডামের মাল বের করা

Share

চুদে চুদে ম্যাডামের মাল বের করা

Intro: চুদে চুদে ম্যাডামের মাল বের করা bangla choti,bangla-choti,2017 bangla, 17 bangla choti sex, panu golpo,Bangla choti, aunt bangla, bd choti, bangla bhou, bangla choti 19+,

bangla hot choti, bangla golpo, bangla short choti, bangla chati, bangla choty, bangla coti, bangla coty, bangla desher choti, bangla xxx golpo, bangla sexy golop, bangla chuda, bangla chudachudi choti,

bangla choti and image, bangla 2017 golpo, bangla choti96, bangla choti69, choti69, bangla choti list, Bangla choti book,Bangla Choti pdf, bangla chotionline, bdchoti,bd-choti, bd choti, xchoti,chuti,chati,

চুদে চুদে ম্যাডামের মাল বের করা

আমার মনটা খুব খারাপ কারন কোন মেয়ে নেই আমাদের ব্যাচে।কোচিং সেন্টারের সুপার এসে বলল আপনাদের টিচার কিছু ক্ষণের মধ্যে আসবে উনি জ্যামে আটকা পড়েছেন।

সুপার যাওয়ার কিছু ক্ষন পর ডিজুস টাইপের সাদা পোশাক পরা একটা মেয়ে বয়স ১৭ কিংবা ১৮ হবে আমাদের ক্লাস রুমে ঢুকল। মেয়েটি এসেই বলল আমি সরি আপনাদেরকে বসিয়ে রাখার জন্য এবং উনি পরিচয় দিলেন উনার নাম সিন্থিয়া, উনি ইংলিশ মিডিয়ামে ও- লেভেলে পরেন আজ থেকে আমাদের ক্লাস নিবেন। মনে মনে চিন্তা করলাম যাক বাবা টিচার হোক আর স্টুডেন্ট হোক একটা মাল অন্তত পেলাম।

আমার মাথা গরম হয়ে গেল এবং ভাবতে সুরু করলাম ইংলিশ শিখি আর নাইবা শিখি এই মেয়েটিকে একটা শিক্ষা দিতেই হবে তার জন্য দরকার দৈর্য্য। অতপর, কোচিং দুই তিন সপ্তাহ চলার পর আস্তে আস্তে আমার বন্ধুরা সবাই কোচিং ছেড়ে দিল।

এখন সুদু আমি একাই, আমার চিন্তা এখন অন্য দিকে টাঁকা টা অন্তত উঠাতে হবে। ম্যাডাম যখন আমার সামনে আসত আমার ধনটা খাড়া হয়ে যেত। বেঞ্চে বসে আমি যে কত তাকে চুদার কথা ভেবে হাত মেরেছি তার কোন হিসাব নেই।

আজ সুদু আমি আর ম্যাডাম তাই ঠিক করলাম আজ ম্যাডামকে কিছু একটা করতে হবে। ম্যাডাম ক্লাসে প্রবেশ করল। আমি ম্যাডামর দিকে তাকিয়ে দেখি একটা পাতলা জামা পরা। কোন উরনা নেই। আমি ওর দিকে তাকিয়ে আর চোখ ফেরাতে পারছিলাম না।

৩৬ সাইজের দুধ প্রায় বেরিয়ে আস্তে চাইছে। আমাকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে ম্যাডাম মুচকি হাসতে লাগলো। তারপর পাছা দুলিয়ে আমার জন্য খাতা আনতে গেল কারন আজ আমার একটা ইংলিশ টেস্ট আছে। ওর ফিগার অতো কাছ থেকে দেখে আমার সোনা আর বেশী খাড়া হয়ে গেল।

আমি লিখার সময় আমার হাত থেকে কলম পড়ে গেল। ও তখন আমাকে উঠতে বলল। আমি উঠে দাঁড়ানোর সাথে সাথে ও দেখি আমার বাড়ার দিকে তাকিয়ে আছে। ও বলল ওটার ও অবস্থা কেন। আমি বললাম আপনার দুধের সাইজ দেখে আমার ধনটা খেপে গেছে।

ম্যাডাম কলম তুলতে তুলতে হাসতে লাগলো। তারপর ও আমার কাছে এসে বলল রুমেল তোমার বুঝি এখন ও ওসব দেখা হয়নি। আমি বললাম না। ম্যাডাম বলল আস আমার সাথে আমি এখন তোমাকে নিয়ে খেলি। আমি তো মেঘ না চাইতেই জল পাওয়ার মতো অবস্থা।

ম্যাডাম আমাকে হাত ধরে ওর টেবিলের কাছে নিয়ে গেল। আমি খুব উত্তেজনা অনুভব করতে লাগলাম। ম্যাডাম আমাকে টেবিলের কাছে নিয়ে সাথে সাথে জড়িয়ে ধরল। আমিও ওকে জড়িয়ে ধরে কিস করতে লাগলাম। ওর শরীর টা খুব নরম। ম্যাডামও আমাকে পাগলের মতো কিস করতে লাগলো। আমি আস্তে করে ওর দুধের উপর হাত রাখলাম।

ম্যাডাম দেখি নিজেই ওর জামা খুলে ফেললো। ও ভেতরে কোন ব্রা পরেনি তাই জামা খুলতেই বিশাল সাইজের দুধগুলো বেরিয়ে পরল। আমি খুব আনন্দে ওগুলো টিপতে লাগ্লাম। ওর দুধের বোটা অনেক সুন্দর। আমি ওর বোটায় আমার মুখ নিয়ে চুষতে লাগলাম।

ও খুব মজা পেতে লাগল। ও আমার সোনা হাত দিয়ে চাপতে লাগল। ম্যাডাম আমার প্যানটা খুলে দিল। সাথে সাথে আমার সাত ইঞ্ছি ধন বেরিয়ে পড়ল। এইবার আমি ওর পাজামার ফিতে ছিঁড়ে ওকে নগ্ন করে দিলাম। ও টেবিলের উপর খুব সুন্দর করে শুয়ে পরল। আমি ওর ভোদা দেখে তো অবাক। এত সুন্দর ভোদা আমি কখন ও দেখিনি। আমি আমার মুখটা ভোদার কাছে নিয়ে গেলাম।

ম্যাডামর ভোদাতে আমার জিবটা ঢুকিয়ে দিলাম। ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজে। আমি ওর গুদ টা খুব ভাল করে চুষে দিলাম। ও শুধু আমার মাথা ওর গুদে জোরে চেপে ধরল। মনে হল আমার মাথাটা ওর গুদের মধ্যে চালিয়ে দেবে। এভাবে ৫ মিনিট চলার পর ও জল খসিয়ে দিল।

এবার ও উঠে আমার ধনটা পরম যত্নে ওর মুখে নিয়ে ললিপপের মতো করে চুষতে লাগলো। আমার খুব আরাম হচ্ছিল। আমি ওর মাথা শক্ত করে ধরে ওর মুখের মধ্যেই ঠাপ দিতে লাগলাম। কিছুক্ষণ পর আমি ওকে ওর টেবিলে্র উপর শুয়ে দিলাম। তারপর আমার ধনটা ধরে ওর গুদের মুখে ঘসা দিলাম। ও বলল আর দেরি কর না এইবার আমাকে চুদা শুরু কর, চুদে আমাকে শেষ করে দেও। আমি অনুমতি পেয়ে ধনটা নিয়ে জোরে চাপ দিলাম।

ম্যাডাম আমাকে শক্ত হাতে জড়িয়ে ধরল। আমি খুব জোরে জোরে চুদতে লাগলাম। ও শুধু চাপা শব্দ করতে লাগল। এভাবে ১৫ মিনিট একভাবে চুদতে চুদতে ও জল ছেড়ে দিল। আমার তখন ও মাল আউট হয়নি দেখে ও অবাক হয়ে গেল। আমি এবার ওকে উপুর হয়ে কুত্তার মতো করতে বললাম। ওই তাই করল। তারপর আমি ওকে আবার চুদতে শুরু করলাম।

একদিকে চুদছি আর ওর দুধ ধরে টিপতে লাগলাম। ওই ভাবে ১০ মিনিট চলার পর আমার শেষ অবস্থা চলে এল। আমি ওকে তাড়াতাড়ি সরিয়ে ওর মুখে মাল আউট করলাম। ওর মুখে মাল পড়াতে ওকে যে কি সেক্সি লাগছিল তা কাউকে বোঝাতে পারব না। ম্যাডাম ও আমার কাছে চুদা খেয়ে খুব খুশি।

banglachoti-bd.com is about Bangla Choti golpo © 2017 Terms DMCA Privacy About Contact